প্রকাশিত হয়েছেঃ জুন ৪, ২০২৪ সময়ঃ ৬:৪৩ অপরাহ্ণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি।।
ময়মনসিংহের ভালুকায় নির্বাচনী সহিংসতায় প্রতিপক্ষের হামলায় চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম (আনারস) দুই সমর্থক ইউপি সদস্য খলিলুর রহমান মাসুদ ও আসাদ খন্দকার গুরুতর আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়ছে। ঘটনাটি ঘটেছে সোমবার (৩ জুন) রাতে উপজেলার দক্ষিণ হবিরবাড়ির জব্বারের মোড় এলাকায়। এ ঘটনায় মডেল থানায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনের নামে মামলা (নম্বর-৫) হয়েছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম পক্ষে প্রচারণা শেষে এক আত্মীয়ের বাসায় যাওয়ার পথে উপজেলার দক্ষিণ হবিরবাড়ির জব্বারের মোড় এলাকায় ও্যঁৎ পেতে থাকা অপর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মহিউদ্দিনের (মোটরসাইকেল প্রতীক) লোকজন ইউপি সদস্য খলিলুর রহমান মাসুদের উপর হামলা চালায়। এ সময় অপর কর্মী আসাদ খন্দকার তাকে বাচাঁতে গেলে তাঁর উপরও হামলা করে  ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের রক্ষাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় রাতেই আহত ইউপি সদস্য খলিলুর রহমান মাসুদ বাদি হয়ে সালাহ উদ্দিন সরকার ৫০), রেজাউল করিম বাবু (৩৫), মোঃ সোহেল আকন্দ (৩৬), মফিজুল হক আকন্দ (৩০), মফিজুল হক আকন্দ (৩০), রতন খন্দকার (৩০), জজ মিয়া (৩৫), মোঃ হোসেন আলী (৫৩), মনির উদ্দিন (২৮), মো সোহাগ (৩০) ও সাইজুদ্দিন খন্দকারের (৪৫) নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনের নামে মডেল থানায় মামলা করেছেন।
ভালুকা মডেল থানার পরিদর্শক (ওসি) শাহ্ কামাল আকন্দ জানান, নির্বাচনী সহিসতার ঘটনায় মামলা হয়েছে এবং আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com