প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ১, ২০২৩ সময়ঃ ১১:৫৭ পূর্বাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

আসন্ন শারদীয় দুর্গাপূজা কে সামনে রেখে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের আয়োজনে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে থানা কম্পাউন্ডে প্রস্তুতিমূলক আলোচনার এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা, মহানগর ও উপজেলা শাখার নেতৃবৃন্দ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা, মহানগর ও থানা এলাকার শাখার নেতৃবৃন্দ, বিভিন্ন পুজা মন্ডবের প্রতিনিধিবৃন্দ, আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিসহ ধর্মীয় নেতৃবৃন্দ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

মহানহগর ও কোতোয়ালি থানায় এলাকায় ১২১টি পূজামন্ডপে দুর্গাপূজা আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। ইতিমধ্যে প্রস্তুতিও শুরু হয়ে গেছে। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব আসন্ন দুর্গাপূজা প্রতিবছরের ন্যায় ময়মনসিংহে নির্বিঘ্নে ও সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে কোতোয়ালী প্রশাসন সবর্দা আন্তরিক ও দৃঢ় সংকল্পবদ্ধ।  মাঠপর্যায়ে সকলের সাথে সমন্বয় করে একটি শক্তিশালী সামাজিক সুরক্ষা বলয় তৈরির মধ্য দিয়ে উৎসবমুখরভাবে শারদ উৎসব উদযাপিত হবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন।  এই বছর প্রতিটি মন্দিরে স্থায়ীভাবে আনসার সদস্য নিয়োজিত থাকবে তারপরেও মন্দিরের অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে স্ব স্ব অবস্থান থেকে কোনরুপ প্রতিকূল পরিস্থিতি যেন তৈরি না হয় সে বিষয়ে সর্বদা সজাগ থাকতে হবে। কমপক্ষে ত্রিশজন বক্তা বক্তব্য রাখেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মো :শাহ কামাল আকন্দের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর সার্কেল শাহীনুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক হোসেন, শংকর সাহা, সভাপতি, কোতোয়ালী থানা পূজা উদযাপন পরিষদ, শ্রী পবিত্র রঞ্জন রায়, সাধারন সম্পাদক, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ, এড. প্রশান্ত দাস চন্দন, সভাপতি, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ, উত্তম চক্রবর্তী রকেট, সাধারন সম্পাদক, মহানগর পূজা উদযাপন পরিষদ, এড. তপন দে, সভাপতি, মহানগর পূজা উদযাপন পরিষদ, সুজিত বর্মন, সাধারন সম্পাদক, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ, এড. বিকাশ রায়, সভাপতি, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ, এড. পীযূস কান্তি সরকার, সাধারন সম্পাদক, জেলা পূজা উদযাপন পরিষদ। এড. রাখাল সরকার, সভাপতি, জেলা পূজা উদযাপন পরিষদ প্রমুখ।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com