প্রকাশিত হয়েছেঃ আগস্ট ৮, ২০২৩ সময়ঃ ৭:০৬ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির আলোকে বিএনপি’র ভাবপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক রহমান ও সহধর্মিণী জোবায়দা রহমানের বিরুদ্ধে মামলায় ফরমায়েশী রায়ের প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ময়মনসিংহ জেলা বার ইউনিট।
মঙ্গলবার (৮আগষ্ট ) দুপুরে ময়মনসিংহ বার চত্বরে এ অবস্থান কর্মসূচি পালন করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ময়মনসিংহ জেলা বার ইউনিট । এতে বিএনপিপন্থি প্রায় অর্ধশতাধিক আইনজীবী অংশ গ্রহন করেন।

এ সময় আইনজীবী নেতৃবৃন্দ বলেন, সরকার আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পরিকল্পিতভাবে তারেক রহমান ও তাঁর স্ত্রী ডা: জোবাইদা রহমানের বিরুদ্ধে এই ফরমায়েশী রায় ঘোষনা করেছে। আমরা এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে অবিলম্বে এই ফরমায়েশী রায় বাতিলের দাবি করছি।

অবস্থান কর্মসূতিতে বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট এম.এ হান্নান খান, জেলা আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল আজিজ টুটুল, সাধারন সম্পাদক মাসুদ তানভীর তান্না, সাংগঠনিক সম্পাদক সাদ উদ্দিন প্রিন্স, কর আইনজীবী ফোরামের সাধারন সম্পাদক আজিজুল হাই সোহাগ, অ্যাডভোকেট আব্দুল মান্নান, সাইদুল হক প্রমূখ।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com