প্রকাশিত হয়েছেঃ সেপ্টেম্বর ২, ২০২৪ সময়ঃ ৮:৪৬ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

ময়মনসিংহের তারাকান্দায় বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকালে তারাকান্দা বাজারে গোহাটায় তারাকান্দা উপজেলা বিএনপি ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তারাকান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজিবুল হক মজির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় যুবদলের সহ-সাংঘটনিক সম্পাদক ও ময়মনসিংহ মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ জোবায়েদ হোসেন শাকিল।

এসময় উপস্থিত বিএনপির নেতাকর্মীরা দীর্ঘ ১৫ বছর আওয়ামী লীগ দ্বারা অত্যাচার, জেল, জুলুম ও নির্যাতনের
কথা তুলে ধরেন এবং আবেগ আপ্লুত হয়ে পড়েন।

দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনায় ও বন্যা দুর্গতদের কষ্ট লাঘবে এবং সমপ্রতি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের মাগফিরাত কামনায় আলোচনা সভা, মিল্লাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান মোস্তফা, বিএনপি নেতা প্রবীন রাজনীতিবিদ তাপস পাল, বোরহান উদ্দিন, পাভেল তালুকদার, আতিকুজ্জামান খান, আলম চৌধুরী, হুমায়ুন কবির, এনায়েতুর রহমান, ময়মনসিংহ মহানগর যুবদলের সহ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শিবলু, উপজেলা যুবদল নেতা, রিয়াদ সরকার, মোজাম্মেল হক, ফয়সাল বিশ্বাস, আরিফুল, আনোয়ার, বাবু, মাসুদ, খোকন, কাবিল, সোহেল, রাসেল, কাইয়ুম, সোহাগ, কামরুল, আরমান, মিলন, তোফায়েল, রাজীব, আলমগীর, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মাহবুব, আনোয়ার, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com