প্রকাশিত হয়েছেঃ জুলাই ১২, ২০২৪ সময়ঃ ৯:০৪ অপরাহ্ণ

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা।।
ময়মনসিংহের ভালুকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (বালক-১৭) ফাইনাল খেলায় দুই দলের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১০ ঁন আহত হয়েছেন। পরে খেলাটি বন্ধ করে দেয়া হয়। গতকাল শুক্রবার (১২ জুলাই) বিকেলে ভালুকা ডিগ্রি কলেজ মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।
জানা যায়,  গত ৫ জুলাই থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুণামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) শুরু হয়। গতকাল শুক্রবার দুপুরে প্রথমে বালিকাদের মাঝে বিরুনীয় ও মল্লিকবাড়ি ইউনিয়নের খেলা হলে, বিরুনীয়া ইউনিয়ন ২-০ গোলে বিজয়ী হয়। বিকেলে বালকদের মাঝে ১০ নম্বর হবিরবাড়ি ও ৭ নম্বর মল্লিকবাড়ি ইউনিয়নের মাঝে খেলা শুরু হয়। প্রথম পর্যায়ে খেলার ২০ মিনিট পর হবিরবাড়ি ইউনিয়ন ১ গোল দেয়। এ সময় দুই দলের খেলোয়ারদের মাঝে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে এবং এক পর্যায়ে সংঘর্ষ বেঁেধ যায়। এতে শাহিনসহ (১৭) ১০ জন আহত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার খেলাটি বন্ধ ঘোষণা করেন। খেলায় জাতীয় সংসদ সদস্য এমএ ওয়াহেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, নির্বাহী অফিসার আলীনূর খান, ভাইস চেয়ারম্যান এজাদুল হক পারুল, নারী ভাইস চেয়ারম্যান মাহমুদা সুলতানা মুন্নি ও সহকারী কমিশনার (ভূমি) ফারহান লাবিব জিসান উপস্থিত ছিলেন।
হবিরবাড়ি ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু জানান, খেলার প্রথম থেকেই তাদের খেলোয়ারকে মল্লিকবাড়ি ইউনিয়নের খেলোয়াররা বিভিন্ন ভাবে মারধরের চেষ্টা করে। পরে ১ গোল দেয়ার পর দুপক্ষের মাঝে সংঘর্ষ বাঁেধ। এসময় মল্লিকবাড়ি ইউনিয়নের খেলোয়ার ও তাদের সমর্থকরা পাইপ দিয়ে আক্রমণ করে। এতে তাদের ৮ জন আহত হন।
উপজেলা নির্বাহী অফিসার আলীনূর খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এমপি স্যারের উপস্থিতিতেই দিতীয়ধাপে অনুষ্ঠিতব্য বালকদের খেলায় দু’দলের মাঝে গোলযোগ হয়। এতে কয়েকজন আহত হয়েছেন বলে বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছেন। খুব শিগগিরই আলোচনার মাধ্যমে নিরপেক্ষ ভেন্যুতে অসমাপ্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com