প্রকাশিত হয়েছেঃ জুলাই ১, ২০২৪ সময়ঃ ৪:৫৮ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে রোপা আমন ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ২ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে কৃষি প্রণোদনা হিসেবে বিনামূল্যে আমন বীজধান ও সার বিতরণ করা হয়েছে।
আজ সোমবার (১ জুলাই) সকাল সাড়ে ১১ টায় গফরগাঁও উপজেলা পরিষদ হলরুমে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজনে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ আশরাফ উদ্দিন বাদল।
বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ এস এম মজিবুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবাইয়া ইয়াসমিন এর সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রকিব আল রানা, অতিরিক্ত কৃষি অফিসার সাফাত জামান পনির, কৃষি সম্প্রসারণ অফিসার জামিউল ইসলাম, কৃষি সম্প্রসারণ অফিসার মঞ্জু রানী , উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আসাদুজ্জামান, গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লবসহ কৃষি বিভাগের উপ সহকারী কৃষি কর্মকর্তা- কর্মচারী প্রমুখ।
উপজেলা কৃষি কার্যালয় সূত্রে জানা গেছে, ২০২৩-২৪ অর্থবছরের খরিপ ২/২০২৪-২৫ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় রোপা আমন ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক ২ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে  বীজ ধান ও সার বিতরণ করা হয়েছে। এক্ষেত্রে প্রতি কৃষক পেয়েছেন ৫ কেজি বীজ ধান ও ২০ কেজি ডিএপি সার।
####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com