প্রকাশিত হয়েছেঃ জুলাই ১, ২০২৪ সময়ঃ ৩:০৬ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।

ময়মনসিংহের ভালুকায় ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা ও কর্মচারীরা বিভিন্ন দাবীতে অনির্দিষ্ট সময়ের জন্য কর্মবিরতি শুরু করেছে।

সোমবার (১ জুলাই) সকাল ১০ টায় ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয় চত্তরে সকল কর্মকর্তা ও কর্মচারী কাজে যোগদান না করে বিভিন্ন দাবীতে কর্মবিরতি পালন করে। এসময় তারা বিভিন্ন দাবি সম্বলিত ব্যানার ফ্যাস্টুন নিয়ে ও বিভিন্ন স্লোগান দিয়ে সমাবেশে মিলিত হয়।
এসময় বক্তারা বলেন, পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে শোষণ, নির্যাতন, নিপিড়ণ অব্যাহত রাখা, গুণগতমানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তি বৃদ্ধিসহ স্মার্ট-টেকসই বাংলাদেশ বিনির্মাণে বিআরইবি-পিবিএস একীভূত করনসহ অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়ন ও সকল চুক্তিভিত্তিক/ অনিয়মিত কর্মচারীদের চাকুরী নিয়মিত করতে হবে। কর্মবিরতি সমাবেশে এজিএম অর্থ আব্দুল হান্নানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, ডিজিএম জামিরিদিয়া মাষ্টারবাড়ি জোনাল অফিস মোঃ মহিউদ্দীন, ডিজিএম ত্রিশাল জোনাল অফিস মোঃ মোশারফ হোসেন, এজিএম জিয়াউর রহমান, এজিএম হুমায়ূন, এজিএম অর্থ সাহিদা আক্তার, শারমিন আক্তার ও জিল্লুর রহমান প্রমুখ।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com