প্রকাশিত হয়েছেঃ জুন ২৭, ২০২৪ সময়ঃ ১০:৫৩ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
ময়মনসিংহের গফরগাঁওয়ে বাঁশ ঝাড়ে ভিতরে নিয়ে এক কিশোরী প্রেমিকাকে (১২) ধর্ষণের অভিযোগে সাদিকুল ইসলামকে (১৯) নামে এক প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।
সে উপজেলার চরআলগী ইউনিয়নের চর কিনারআলগী গ্রামের সাইফুল ইসলামের ছেলে এবং পেশায় একজন বাদাম বিক্রেতা। এ ঘটনায় ধর্ষিতা কিশোরীর নানা হযরত আলী বাদী হয়ে তিনজনকে আসামী করে গতকাল বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে গফরগাঁও থানায় মামলা দায়ের করেছে।
জানা যায়, ধর্ষিতা ওই কিশোরী উপজেলার চরআলগী ইউনিয়নের চর কিনারআলগী নানার বাড়িতে থাকার সুবাধে একই গ্রামের বাদাম বিক্রেতা সাদিকুল ইসলামের সঙ্গে প্রেম সম্পর্ক গড়ে উঠে।
গত মঙ্গলবার রাতে ওই কিশোরী প্রকৃতির ডাকে বসতঘর থেকে বের হলে ঘরের পাশে উৎপেতে থাকা বখাটে প্রেমিক সাদিকুল ইসলাম (১৯) ও তার দুই বন্ধু রিফাত (২০) ও শরীফ (২১) এর সহযোগিতায় প্রেমিকার মুখে গামছা পেঁচিয়ে জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী একটি বাঁশ ঝাড়ে নিয়ে প্রেমিকাকে জোরপূর্বক ধর্ষন করে লম্পট প্রেমিক পালিয়ে যায়। এ ঘটনা পর ঘটনার সঙ্গে জড়িত লম্পট প্রেমিক সাদিকুল ইসলামকে গত বুধবার রাতে পার্শ্ববর্তী ভালুকা পৌর শহরের মেজরভিটা এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে।
গফরগাঁও থানার ওসি (তদন্ত) মো: আবু বক্কর সিদ্দিক জানান, এ ঘটনার থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত লম্পট প্রেমিক সাদিকুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।
####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com