প্রকাশিত হয়েছেঃ জুন ২১, ২০২৪ সময়ঃ ৮:২৪ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাঁচবাগ ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের উপর খুরশিদমহল ব্রিজে ঈদুল আজহার পঞ্চম দিনেও শত শত মানুষের ঢল। প্রচণ্ড ভিড় উপেক্ষা করে আনন্দ উৎসবে মেতে উঠেছে ঘুরতে আসা শত শত ভ্রমণ পিপাসু দর্শনার্থী।
সরেজমিনে দেখা যায়, উপজেলা শহর হতে প্রায় ঌ কিলোমিটার দূরে পাঁচবাগ ইউনিয়নের খুরশিদমহল এলাকার ব্রিজটির অবস্থান। গতকাল শুক্রবার ছুটির দিনে বিশেষ মুহূর্তে বিভিন্ন এলাকা থেকে হাজারো দর্শনার্থী ভ্রমণে আসেন মনোরম এই খোলা জায়গায়। বর্ষার শুরুতে বিলের পানি বৃদ্ধি পেতে শুরু করেছে। দু’দিকে সবুজে ঘেরা আর দু’দিকে তাকালে শুধু জলরাশি। বর্ষাকালে ব্রিজটির দু’দিকে জলাশয় এবং সবুজের সমারোহে দর্শনার্থীদের বিমোহিত করে তোলে।

ব্রিজ সংলগ্ন এলাকায় দেখা যায়, ঈদ আনন্দ উপভোগ করতে উৎসবে মেতে উঠেছে বিভিন্ন শ্রেণী-পেশার দর্শনার্থীরা। পরিবারের ছোট ছোট শিশু, স্কুল-কলেজের শিক্ষার্থী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কবি, লেখক, রাজনীবিদ ও গণমাধ্যমকর্মীসহ সব শ্রেণী-পেশার মানুষ ছুটে আসে এই খুরশিদমহল ব্রিজ নামে খ্যাত এলাকায় প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। সুন্দর এই মুহূর্তকে ধরে রাখতে অনেকেই সেলফি তুলতে ব্যস্ত সময় কাটাচ্ছেন।
খুরশিদমহল ব্রিজের প্রকৃতিকে উপভোগ করতে আসা খুরশিদমহল এলাকার হযরত আলী মেম্বার, চরশাঁখচূডা এলাকার সাংবাদিক পুত্র সাজিদ খান, পাশ্ববর্তী হোসেনপুর এলাকার সুমন, ইভা, শাহনাজ ও পাকুন্দিয়া এলাকার নব দম্পতি শায়লা-ইমন, পারভেজ এই সংবাদদাতাকে জানান, ঈদের ছুটিতে প্রাকৃতিক পরিবেশে পরিবারের স্বজনদের নিয়ে বেড়াতে এসেছি।
######

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com