প্রকাশিত হয়েছেঃ জুন ১৯, ২০২৪ সময়ঃ ১০:৪৪ অপরাহ্ণ

ষ্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা ডটকম।।
ইসলামী গণতান্ত্রিক পার্টির মহাসচিব, সাবেক পিপি এডভোকেট মোঃ নূরুল ইসলাম খান বলেছেন, স্বাধীনতা উত্তর বাংলাদেশে যারা যখন রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে তারা প্রত্যেকেই নিজেদের মতো করে রাষ্ট্রের পরিচালনা কাঠামো ঠিক করে নিয়েছে, যার সাথে জনগণের প্রত্যাশার কোন সম্পর্ক থাকেনি। এর দায় বিগত দিনগুলোতে ক্ষমতায় থাকা কোনো দলই এড়াতে পারবেনা। ফলে বিগত ৫৩ বছরে শাসক শ্রেণীর সমর্থন ও পৃষ্ঠপোষকতায় রাষ্ট্রীয় সম্পদ লুণ্ঠনকারী একটি সুবিধাভোগী দূর্নীতিবাজ শ্রেণী গড়ে উঠেছে। যাদের হাত থেকে  দেশকে উদ্ধার করার ক্ষমতা এখন গদীনসীন রাজনৈতিক শক্তির আছে কিনা তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। তথাপি এই পরিস্থিতিতে  এখনো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই জনগণের শেষ ভরসা।
আজ বুধবার (১৯ জুন) দুপুরে ঢাকার গেন্ডারিয়াস্থ নিজ বাসায় ইসলামী গণতান্ত্রিক পার্টির কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দের সাথে ঈদ পুনর্মিলনী সভায় সভাপতির বক্তব্যে দলের মহাসচিব এডভোকেট মোঃ নূরুল ইসলাম খান আরো বলেন, এখনো জনগণ বিশ্বাস করে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্নের সোনার বাংলায় জণগণের মুখে হাসি ফুটানোর জন্য সৃষ্ট এই দানব , রাষ্ট্রীয় সম্পদ লুণ্ঠনকারী, দুর্নীতিবাজ সুবিধাভোগী গোষ্ঠীর বিরুদ্ধে কঠোর অবস্থান নিবেন। আর যদি তিনি তাদের দমনে কঠোর ব্যবস্থা নিতে ব্যর্থ হন , তাহলে  ৫৩ বছরে সৃষ্ট রাষ্ট্রীয় সম্পদ লুণ্ঠনকারী, দুর্নীতিবাজ সুবিধাভোগী দানবদের বিরুদ্ধে জনগণের ঐক্যবদ্ধ প্রতিরোধ অনিবার্য হয়ে পড়বে। আর এমনি পরিস্থিতিতে আল্লাহ পাক এমন কিছু দেশ প্রেমিক মেধাবী রাজনীতিকের উত্থান ঘটাতে পারেন যারা দেশকে এগিয়ে নিতে প্রত্যয়ী হবেন, যাদের রাষ্ট্র পরিচালনায় জনপ্রশাসনের মূল বৈশিষ্ট্য হবে সততা, দক্ষতা, নিরপেক্ষতা ও দেশপ্রেম।
এমতাবস্থায় জনগণের প্রত্যাশিত  রাজনৈতিক শক্তি হিসেবে নিজেদের গড়ে তুলতে এডভোকেট মোঃ নূরুল ইসলাম খান ইসলামী গণতান্ত্রিক পার্টির নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।
সভায় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর সভাপতি কাজী মাসুদ আহমেদ, অতিরিক্ত মহাসচিব  মোঃ ওমর ফারুক, প্রেসিডিয়াম সদস্য মোঃ মামুন পারভেজ, প্রেসিডিয়াম সদস্য জগদীশ সরকার, যুগ্ম মহাসচিব ও মুন্সীগঞ্জ জেলা আহ্বায়ক মাওলানা সামসুল ইসলাম, যুগ্ম মহাসচিব শীলা হালদার, যুগ্ম মহাসচিব মাওলানা আবু বকর প্রমুখ।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com