প্রকাশিত হয়েছেঃ মে ২৫, ২০২৪ সময়ঃ ১২:৫৬ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
মেয়ের সাথে নাত্মীর বাসায় বেড়াতে যাওয়ার পথে মহাসড়ক পার হওয়ার সময় যাত্রীবাহি বাসচাপায় নানা মো. আক্কাস আলী দেওয়ান (৭৫) ও নানী হাজেরা খাতুনের (৬৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (২৪ মে) রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায়। নিহতদের বাড়ি টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার কালমেঘা গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার কালমেঘা গ্রামের মৃত আব্দুর রহমান মুন্সীর ছেলে মো. আক্কাস আলী দেওয়ান ও স্ত্রী হাজেরা খাতুন মেয়ে রাহেলা খাতুনের সাথে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের আমতলী এলাকায় নাতœী লাকী আক্তারের বাসায় বেড়াতে যাচ্ছিলেন। ওই এলাকার পারভেজ মিয়ার বাসায় দীর্ঘদিন ধরে লাকী ও তার স্বামী হৃদয় মাহমুদ ভাড়ায় থেকে একটি কারখানায় চাকরী করতেন। গত শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১১ টার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায় মহাসড়ক পার হচ্ছিলেন তারা। ওই সময় ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি যাত্রীবাহি বাসচাপায় (ঢাকা মেট্রো-ব-১৪-২৪৮০) মো. আক্কাস আলী দেওয়ান ও হাজেরা খাতুন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে নিহত দম্পতির লাশ উদ্ধার ও ঘাতক বাস জব্দ করে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ। তবে, চালক পালিয়ে যায়।
ভালুকা ভরাডোবা হাইওয়ে থানার এসআই বাবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ময়নাতদন্ত ছাড়াই লাশ দু’টি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যায়। ওই ঘটনায় মামলা হয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com