প্রকাশিত হয়েছেঃ মে ১৫, ২০২৪ সময়ঃ ২:৫৬ অপরাহ্ণ

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা।।
ময়মনসিংহের ভালুকায় খেলারত অবস্থায় তিন জুয়ারীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১৪ মে) রাতে উপজেলার দক্ষিণ আঙ্গারগাড়া খাসচালা আলিম দোকানদারের বাড়ি থেকে তাদেরকে আটক করে মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে কিছু টাকা, খেলার সরঞ্জামাদি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ আঙ্গারগাড়া খাসচালা এলাকার আলিম দোকানদারের বাড়িতে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উপজেলার ডাকাতিয়া বিটের দায়িত্বে থাকা ভালুকা মডেল থানার এসআই আবুল কালামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে দক্ষিণ আঙ্গারগাড়া খাসচালা আলিম দোকানদার ওরফে বাঘা আলিমের বাড়ি থেকে জুয়া খেলারত অবস্থায় তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলো, দক্ষিণ চাঁনপুর গ্রামের তাসকাপাড়ার নুরুল ইসলামের ছেলে ফরিদ (৩০), একই এলাকার মৃত সোহরাব উদ্দিনের ছেলে নাজমুল হক (৩০) ও মৃত আবুল কাশেমের ছেলে মনিরুজ্জামান ওরফে মনো (৪৫)। এ সময় রেজিস্ট্রেশনবিহিন ১৫০ সিসি একটি ডিসকোভার মোটরসাইকেল, চারটি মোবাইল সেট, কিছু টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। আককৃত ফরিদের মোবাইলের বিকাশে দুই লাখ ও মনোর ৭৫ হাজার টাকা ছিলো বলে স্থানীয়রা জানান।
ভালুকা মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম তিন জুয়ারীকে আটকের কথা স্বীকার করে জানান, দীর্ঘদিন ধরে তারা দোকানদার আলিমের বাড়িতে তাস দিয়ে জুয়া খেলে আসছিলো। তাদেরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com