প্রকাশিত হয়েছেঃ ফেব্রুয়ারি ২৪, ২০২৪ সময়ঃ ৪:৩০ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে মটরসাইকেলের ধাক্কায় তাবাসসুম (৬) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৫ টার দিকে ভালুকা -গফরগাঁও আঞ্চলিক মহাসড়কের রাওনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত তাবাসসুম গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নের সেখেরকান্দা গ্রামের আব্দুর রউফের মেয়ে এবং শিবগঞ্জ হলি চাইল্ড কিন্ডার গার্টেনের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, পার্শ্ববর্তী ভালুকা থেকে আসা এক মোটরসাইকেল আরোহী গফরগাঁও দিকে আসছিল। রাওনায় সেখেরকান্দা এলাকায় মটরসাইকেলটি পৌছলে‌ শিশু তাবাসসুম বাড়ি পাশের মুদী দোকান থেকে বিস্কুট কিনে আসার পথে মোটরসাইকেলের সাথে ধাক্কা খায়। পরে স্থানীয়রা দ্রুত শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা নিয়ে যাওয়া পরামর্শ দেন। ঢাকা যাওয়া পথিমধ্যে রাত আনুমানিক ১১টায় দিকে তাবাসসুম মারা যায়। এঘটনায় স্থানীয়রা মোটর সাইকেল আটক করে।

গফরগাঁও থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com