প্রকাশিত হয়েছেঃ ডিসেম্বর ১৮, ২০২২ সময়ঃ ১:৫৫ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের তারাকান্দায় অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত আনুমানিক ৮ টার সময় ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক সড়কের রুপচন্দ্রপুর নামক স্থান হতে ষাটোর্ধ্ব অজ্ঞাত এই বৃদ্ধের লাশটী উদ্ধার করে থানা পুলিশ।

তারাকান্দা থানা সূত্রে জানা গেছে, শনিবার রাতে রুপচন্দ্রপুর গ্রামের জনৈক হাবিবুর রহমানের চায়ের দোকানের ২০ গজ সামনে ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের পশ্চিম পাশে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় সেই অজ্ঞাত বৃদ্ধকে। স্থানীয় লোকজন এরপর তারাকান্দা থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌঁছায় থানা পুলিশের সদস্যরা। থানায় দায়েরকৃত এজাহার সূত্রে আরও জানা গেছে যে, অজ্ঞাত গাড়ির ধাক্কায় এই বৃদ্ধের মৃত্যু হয়েছে। অজ্ঞাত এই বৃদ্ধের পায়ে লোহার বেড়ি পড়ানো ছিলো এবং মাথার চুল, গোঁফ,দাড়ি লম্বা উসকোখুসকো অবস্থায় পাওয়া গেছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, অজ্ঞাত এই বৃদ্ধকে মানসিক ভারসাম্যহীন বলে ধারনা করছেন তারা।এই ঘটনায় তারাকান্দা থানায় গ্রামপুলিশ সুরেশ রবিদাসের পুত্র রতন রবিদাস(৩২) বাদি হয়ে এজাহার দায়ের করলে সড়ক পরিবহন আইন-২০১৮ এর ৯৮/১০৫ ধারায় একটি মামলা রুজু হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, অজ্ঞাত বৃদ্ধের লাশটি উদ্ধারের পর  রবিবার ১১ টায় ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com