প্রকাশিত হয়েছেঃ সেপ্টেম্বর ১৬, ২০২৪ সময়ঃ ৭:৪৭ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় অটোরিকশা চালক খালেদ সাইফুল্লাহকে গলা কেটে হত্যা ঘটনায় মোহাম্মদ রবিন (২৩) ও কবির হোসেন (৩৫) নামে দুইজনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‌্যাব ১৪ একটি দল। সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোরে পাশের গফরগাঁও উপজেলার সালটিয়া এলাকায় এবং ভালুকা থানাধীন ভান্ডাব এলাকায় দুটি পৃথক অভিযানে আসামীদের গ্রেফতার ও ছিনতাইকৃত অটোরিকশার তিনটি ব্যাটারি উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গত ১৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে গ্রেফতারকৃত আসামীরা নিহত অটোরিকশা চালক খালেদ সাইফুল্লাহর অটোরিকশাটি ভালুকা বাসস্ট্যান্ড থেকে ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামে যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করে। পরে রান্দিয়া মুন্সীবাড়ি ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছামাত্র গ্রেফতারকৃত আসামী কবির হোসেন (৩৫) চালক খালেদ সাইফুল্লাহকে চাকু দিয়ে পেটে আঘাত করে। এ সময় অপর আসামী মোহাম্মদ রবিন গাড়ি থামায় এবং খালেদ সাইফুল্লাহকে গাড়ি থেকে নামিয়ে রাস্তার পাশে ধরে রাখে এবং কবির হোসেন (৩৫) খালেদ সাইফুল্লাহকে ছুরি দিয়ে পরপর বেশ কয়েকটি আঘাত করে। এক পর্যায়ে গলায় ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত হওয়ার পর আসামীরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামী কবির হোসেন উপজেলার ভান্ডাব ধাইরা পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং রবিন একই গ্রামের আজিম উদ্দিনের ছেলে ও প্রভাবশালী আহম্মদ আলীর ভাতিজা। এলাকাবাসি জানান, এর আগেও কবির ও রবিন একাধিকবার বিভিন্ন চুরির অভিযোগে আটক হলেও রহস্যজনক কারণে ছাড়া পেয়ে যায়।
উল্লেখ্য, নিহত মো: খালেদ সাইফুল্লাহ (২৮) ভালুকা থানার কাঠালী পল্লীবিদ্যুৎ এলাকায় জেসমিন আক্তারের বাসায় স্বপরিবারে ভাড়া থেকে ভালুকা বাজারসহ এর আশেপাশের এলাকায় অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তিনি ময়মনসিংহ কোতোয়ালি থানা এলাকার আকুয়া গ্রামের ওমর আলীর ছেলে।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ছিনতাই হওয়া অটোরকিশার তিনটি ব্যাটারী ভালুকা থানায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছে র‌্যাব।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com