প্রকাশিত হয়েছেঃ ফেব্রুয়ারি ২০, ২০২৪ সময়ঃ ৩:০৯ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
ময়মনসিংহের গফরগাঁওয়ে রেললাইন থেকে ক্লিপ খোলে নেয়ার সময় দুই যুবককে ৫০ টি ক্লীপসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাতে ঢাকা -ময়মনসিংহ রেললাইনের কাওরাইদ-মশাখালী শীলা ব্রীজ এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় স্থানীয় জনতা আনসার সদস্যদের সহায়তায় ২ জনকে আটক করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। আটককৃতরা হল, উপজেলার লংগাইর ইউনিয়েেন কোনাপাড়া গ্রামের সোহান মিয়ার ছেলে সাগর মিয়া (১৮) একই গ্রামের শহিদ মিয়ার ছেলে শিমুল (১৮)।
গফরগাঁও রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ এস আই শফিকুল ইসলাম সত্যিতা নিশ্চিত করে বলেন, গভীর রাতে ঢাকা -ময়মনসিংহ রেললাইনের কাওরাইদ-মশাখালী রেলপথের শীলা ব্রীজ এলাকায় দুই যুবককে রেললাইনের ক্লিপ খুলতে দেখে স্থানীয় জনতা তাদের আটক করে পাগলা থানা পুলিশের কাছে সোপর্দ করেন। পরে পাগলা থানা পুলিশ গফরগাঁও রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। এসময় তাদের কাছ থেকে রেললাইনের ৫০ ক্লিপ জব্দ করা হয়।
শফিকুল ইসলাম আরও বলেন, জিজ্ঞাসাবাদের পরে বলা যাবে, তাদের উদ্দেশ্য নাশকতা কি না অন্য কিছু। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com