প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ৪, ২০২৪ সময়ঃ ৭:৪১ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

বিভাগীয় শিক্ষা পদক-২০২৪ এর জন্য ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার মোঃ সবুজ মিয়া। গত বুধবার সন্ধ্যায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে জেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটি ঘোষিত ফলাফলে এ তথ্য জানা গেছে।
এর আগে বুধবার সকাল থেকে জেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটি কর্তৃক বিভিন্ন ক্যাটাগরিতে বিভাগের চার জেলার চারজন শ্রেষ্ঠ প্রার্থীদের সাক্ষাৎকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া এবং সদস্য সচিব ছিলেন প্রাথমিকের বিভাগীয় উপপরিচালক মোহাম্মদ আলী রেজা।
উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়ে জেলা পর্যায় শ্রেষ্ঠ হওয়ার পর বিভাগীয় পর্যায়েও শ্রেষ্ঠ হন তিনি। সবুজ মিয়া ২০১৭ সালে গফরগাঁও উপজেলা সহকারী শিক্ষা অফিসার হিসেবে প্রথম যোগদান করেন।
নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে সবুজ মিয়া বলেন, স্বীকৃতি কাজের অনুপ্রেরণা ও দায়িত্ববোধ বাড়িয়ে দেয়। আমার ক্ষেত্রেও হয়তো ব্যতিক্রম নয়। এ স্বীকৃতি আগামী দিনগুলোতে আমাকে ভালো কাজ করতে আরও বেশি অনুপ্রাণিত করবে। তিনি আরো বলেন, আমি যেন জাতীয় পর্যায়েও আমার এ কৃতিত্ব ধরে রাখতে পারি সে জন্য সকলের কাছে দোয়া চাই।
#####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com