প্রকাশিত হয়েছেঃ সেপ্টেম্বর ৩, ২০২৪ সময়ঃ ৮:৪৯ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ছাত্র জনতার অভ্যুত্থানে গনহত্যার বিচার, দূর্নীতিবাজদের গ্রেফতার, অবৈধ সস্পদ বাজেয়াপ্ত ও তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষনা করা, সংখ্যানপাতিক পদ্ধতিতে জাতীয় সংসদ নির্বাচন এবং ইহকালীন শান্তি, পরকালীন মুক্তির লক্ষ্যে ইসলামী সমাজ ভিত্তিক কল্যান রাষ্ট্র সংস্কার প্রতিষ্ঠার দাবিতে  ময়মনসিংহের গফরগাঁওয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গফরগাঁও উপজেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর ) বিকালে রেলওয়ে স্টেশন প্রাঙ্গণে এ গণসমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ইসলামী আন্দোলন বাংলাদেশের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি অধ্যাপক ডাঃ নাছির উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা দক্ষিণ শাখার সভাপতি মাওলানা মামুনুর রশিদ সিদ্দিকী ও
ময়মনসিংহ জেলা জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি মুফতি তাজুল ইসলাম কাসেমী।
ইসলামী আন্দোলন বাংলাদেশ গফরগাঁও উপজেলা শাখার সভাপতি মাওলানা জয়নুল আবেদীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত গণসমাবেশে বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা দক্ষিণ সহ-সভাপতি মাসুদুর রহমান, সেক্রেটারি  সাইফুল্লাহ মানসুর, জয়েন্ট সেক্রেটারি জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম জুয়েল, ইসলামী যুব আন্দোলন জেলা দক্ষিণ সভাপতি ডি. এম ইলিয়াস আমিনী, ইসলামী যুব আন্দোলন গফরগাঁও থানার সভাপতি আনোয়ার হোসেন বিপ্লবী ও সাধারণ সম্পাদক তারেক বিন হাবিব প্রমুখ।
সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার শত শত মানুষ অংশ গ্রহণ করেন।
####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com