প্রকাশিত হয়েছেঃ আগস্ট ২৭, ২০২৪ সময়ঃ ৬:৫৪ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় সাবেক দুই সভাপতিসহ কতিপয় প্রভাবশালী কর্তৃক পাঁচগাঁও সানরাইজ উচ্চ বিদ্যালয়ের জমি দখলের প্রতিবাদে ও তা উদ্ধারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে স্কুল ভবনের সামনে শিক্ষক, শিক্ষার্থী, জমিদাতা ও অভিভাবক সদস্যগণ ওই মানববন্ধনটি করেন।
মানববন্ধন ও সমাবেশে বক্তারা জানান, গত ১৫ বছর যাবৎ দলীয় প্রভাব খাটিয়ে স্কুলের দু’জন সাবেক সভাপতি নিজেরা স্কুলের জমি দখল করে তাতে দোকানপাট নির্মাণ করেন। তাছাড়া স্কুলের সাবেক সভাপতি আবুল হাসেম ও আবু হানিফ মন্ডল; ফরহাদ মন্ডল, আনোয়ার হোসেন মন্ডল, বাবুল মন্ডল, কালাম মন্ডল, মনির মন্ডল, আজিজুল হক, হুমায়ুন আহম্মেদ, তারেক হাসান ও তোফাজ্জল মন্ডল স্কুলের ২৬ শতাংশ জমি অবৈধভাবে দখল করে সেখানে দোকান ঘর নির্মাণ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মতিন, জমিদাতা সাদেকুর রহমান শাহিন, জমিদাতার সন্তান সাইফুর রহমান সেলিম, স্কুলের শিক্ষক প্রতিনিধি আলীম উদ্দিন, আজিমুন নাহার লাকী, অরুণ কুমার ভৌমিক, অভিভাবক সদস্য জালাল উদ্দিন, জমিদাতা পরিবারের সদস্য জসীম উদ্দিন, ছাত্র অভিভাবক সেলিম মিয়া, সুজন মিয়া ও স্থানীয় যুবদল নেতা মুঞ্জুরুল হক প্রমূখ। প্রতিবাদকারীরা ওইসব অবৈধ স্থাপনা উচ্ছেদসহ বিদ্যালয়ের জমি উদ্ধারের দাবি জানান।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com