প্রকাশিত হয়েছেঃ আগস্ট ৮, ২০২৪ সময়ঃ ৪:১৭ অপরাহ্ণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি।।
ময়মনসিংহের ভালুকায় স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন আপ ভালুকার আয়োজনে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। ৭ আগস্ট (বুধবার) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ওই পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা পরিচ্ছন্ন অভিযানের পাশাপাশি রাস্তার ট্রাফিক নিয়ন্ত্রণেরও কাজ করেন।
জানা যায়, চলমান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ট্রাফিক নিয়ন্ত্রণ সহ রাস্তাঘাট ক্ষতিগ্রস্ত হয়। তাই ক্লিন আপ ভালুকা, ইত্তেফাক ব্লাড ডোনার্স সোসাইটি, ভালুকা সরকারি কলেজ রোভার স্কাউটস গ্রুপ ও ছাত্র-জনতা সামাজিক যোগাযোগমাধ্যমে যোগাযোগ করে ওই পরিচ্ছন্নতা অভিযান ও রাস্তায় ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করতে বাসস্ট্যান্ড এলাকায় একত্রিত হয়। পরে রাস্তার ময়লা পরিষ্কারের পরে রাস্তায় ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করে।
ক্লিন আপ ভালুকার উপজেলা কো-অর্ডিনেটর সাখাওয়াত হোসেন সুমন জানান, ফেসবুক পোস্টের মাধ্যমে ভালুকার ছাত্র-জনতাসহ সকল পেশার মানুষ একত্রিত হয়ে রাস্তা পরিষ্কার করা হয়। পরে রাস্তায় দিনভর ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করা হয়।
 তিনি আরও জানান, ভালুকার ছাত্র-জনতাসহ সকল পেশার মানুষ মিলে সুন্দর, পরিচ্ছন্ন একটি ভালুকা নির্মাণে সব সময় কাজ করে যাবেন তারা।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com