প্রকাশিত হয়েছেঃ জুন ২২, ২০২৪ সময়ঃ ৮:২৪ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকা পৌরএলাকায় তিন মিষ্টি ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (২২ জুন) বিকেলে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরী, স্টিকারবিহিন খাবার পরিবেশন ও মেয়াদোত্তীর্ণ খাবার রাখার অপরাধে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ফারহান লাবীব জিসান এই জরিমানা করেন।
জানা যায়, পৌরসভার বাসস্ট্যান্ড এলাকায় গফরগাঁও রোডে অবস্থিত রসেরমিষ্টি, টাঈাইল পোড়াবাড়ি ও আলীবাবা সুইটস দীর্ঘদিন ধরে মেয়াদোত্তীর্ণ খাবার রাখাসহ অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরী ও স্টিকারবিহিন খাবার পরিবেশন করে আসছে।  শনিবার বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ফারহান লাবীব জিসান অভিযান পরিচালনা করে রসেরমিষ্টিকে ২০ হাজার টাকা এবং টাঈাইল পোড়াবাড়ি ও আলীবাবা সুইটসকে ১০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় পৌরসভার খাদ্য পরিদর্শকসহ ভালুকা মডেল থানা পুলিশ উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ফারহান লাবীব জিসান জানান, অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরী, স্টিকারবিহিন খাবার পরিবেশন ও মেয়াদোত্তীর্ণ খাবার রাখার অপরাধে তিন মিষ্টি ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com