প্রকাশিত হয়েছেঃ মে ১৭, ২০২৪ সময়ঃ ৫:৫৩ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় বাস-অটোরিকশার মাঝে মুখোমুখি সংঘর্ষে এমদাদুল হক আকন্দ (৫০) নামে এক ব্যক্তি নিহত ও ৫ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৭ মে) দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উপজেলার হাজীরবাজার এলাকায়। নিহত এমদাদুল হক আকন্দ উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের আখালিয়া গ্রামের মোন্তাজ আলী আকন্দের ছেলে। দুঘটনার পর চালক পালিয়ে গেলেও  ঘাতক বাসটিকে হাইওয়ে পুলিশ আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ময়মনসিংহগামী আকিজ গ্রæপের স্টাফবাহী একটি বাস বেপরোয়াগতিতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উপজেলার হাজীরবাজার এলাকায় পেঁৗঁছতেই চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশা চালক, যাত্রী ও বাসযাত্রীসহ ৫ জন আহত হন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক এমদাদুল হক আকন্দকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত উপজেলার খারুয়ালী গ্রামের সাইদুল ইসলামের ছেলে উজ্জল মিয়াকে (৩৫) আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) পাঠানো হয়। আহত অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।
ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার এসআই বাবুল হোসেন জানান, আকিজ গ্রæপের একটি বাসের সাথে অটোরিকশার সংঘর্ষে একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। বাসটিকে আটক করা হয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com