প্রকাশিত হয়েছেঃ এপ্রিল ২৮, ২০২৪ সময়ঃ ৭:২৭ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ও অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহতরা হলেন, উপজেলার ঢালুয়াপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে সাগর আলী (২২) ও কংশেরকুল গ্রামের আবু হানিফের ছেলে মোজাম্মেল হক (৩৫)। পোল্ট্রি খাদ্য বহনকারী ট্রাকের নিচে চাপা পড়ে মো. সাগর আলী ও নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় ভালুকা-দেবরাজ সড়কে উপজেলার আউলিয়াচালা এলাকার আলী আকবরের বাড়ির উত্তর পাশে।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, শনিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ঢালুয়া ৮১ বাজার এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে ডে লেবার মো. সাগর আলী মালামাল নামানোর জন্য মোটরসাইকেল চালিয়ে খাদ্য বহনকারী ট্রাকের পিছনে পিছনে ভালুকা-দেবরাজ সড়ক দিয়ে আউলিয়ার চালা বাজারে যাচ্ছিলেন। পথে উপজেলার আউলিয়ারচালা এলাকার আলী আকবরের বাড়ির পাশে ওই ট্রাকের নিচে চাপা পড়ে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা আহত সাগরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাগর মারা যান। নিহত সাগর উপজেলার আঙ্গারগাড়া বাজারে অবস্থিত আস্থা কোম্পানীর পোল্ট্রি খাদ্য ব্যবসায়ী জাহিদুল ইসলামের মালিকানাধিন ট্রাক দিয়ে বিভিন্ন বাজারে সরবরাহকারী মালামাল উঠানামার কাজ করতেন।
অপরদিকে রোববার (২৮ এপ্রিল) দুপুরে ১২ গফরগাঁয়ের মুখী স্কুলেরবাজার-গয়েশপুর সড়কে একটি অটোরিকশা যাত্রী নিয়ে গয়েশপুরের দিকে যাওয়ার সময় পাগলা থানার বেলাবহ এলাকায় অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে অটোরিক্সা চালক ভালুকা উপজেলার কংশেরকুল গ্রামের আবু হানিফের ছেলে মোজাম্মেল হক ও পাগলা থানার বেলাবহ গ্রামের মজিবুর রহমানের ছেলে অটোরিকশা যাত্রী কালু মিয়া (২৩) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক অটোচালক মোজাম্মেল হককে মৃত ঘোষণা করেন এবং কালু মিয়াকে অশঙ্কাজনক অবস্থায়  ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com