প্রকাশিত হয়েছেঃ মার্চ ২১, ২০২৪ সময়ঃ ৮:৩৮ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুধীজনের সঙ্গে মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
গতকাল বৃহস্পতিবার (২১মার্চ) বেলা ১২টার দিকে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করেন।
সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আলমগীর কবির, উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন বাদল ও মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার।
এছাড়া উপজেলা পর্যায়ের সকল সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সুধীজন, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সভায় উপস্থিত ছিলেন।
সভায় সরকারের প্রদেয় সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দিতে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার নির্দেশনা দেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। পরে তিনি উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের ভূমি অধিগ্রহণের চেক বিতরণ করেন।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com