প্রকাশিত হয়েছেঃ মার্চ ১১, ২০২৪ সময়ঃ ১২:৪৩ অপরাহ্ণ

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা।।
সখীপুরে এক রাতে দুটি বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিকশা ও নগদ টাকাসহ স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে।
রোববার (১০ মার্চ) রাতে উপজেলার কচুয়া পূর্বপাড়া এলাকার আবু তালেবের উপার্জনের একমাত্র সম্বল সিএনজি চালিত অটোরিকশা নিয়ে যায় সঙ্ঘবদ্ধ একটি চোরেরদল।
গাড়ির মালিক আবু তালেব জানান, তিনি প্রতিদিনের মতো গাড়িটি উঠানে রেখে রাতে ঘুমিতে যান। রাত ২ টার দিকে বাইরে মানুষের হইচইয়ের শব্দ পেয়ে বাইরে বের হওয়ার চেষ্টা করেন তিনি। বাইরে দরজার শিকল লাগানো থাকায় কয়েক মিনিট বিলম্ব হয় তার। কিন্তু ততক্ষণে চোরচক্র তার গাড়িটি নিয়ে পালিয়ে যায়।
এদিকে একই ওয়ার্ডের মোতালেব হোসেনের বাড়িতে চেতনানাশক স্প্রে করে নগদ ৫ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুটের ঘটনা ঘটেছে।
বাড়ির মালিক মোতালেব হোসেন জানান, রাত আনুমানিক দেড় টার দিকে এ ঘটনা ঘটে। তিনি বলেন, গতকাল থেকেই তার শরীর অনেক দুর্বল থাকায় তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েন। স্ত্রীর চিৎকারে ঘুম ভেঙে যাওয়ার পর দেখতে পান ঘরের সবকিছু এলোমেলো হয়ে আছে। ঘটনার পর থেকে বাড়ির প্রায় সকল সদস্যই অসুস্থ হয়ে পড়েছে আবু তালেবের।
এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, ইদানীং চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। চুরি প্রতিরোধে উপজেলা প্রশাসনের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ঘটনায় সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান বলেন, চুরির বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com