প্রকাশিত হয়েছেঃ মার্চ ৮, ২০২৪ সময়ঃ ৭:৩৭ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
ময়মনসিংহের গফরগাঁওয়ে হত্যা মামলার আসামি নয়ন মিয়া (২৮)কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ দুর্বৃত্তরা। ঘটনাটি বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় উপজেলায় রাওনা ইউনিয়নের গাবতলী গন্ডগ্রাম এলাকায় ঘটে। নিহত নয়ন একই ইউনিয়নের নামা ধোপাঘাট গ্রামের মৃত শহর আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় দিকে প্রতিপক্ষ দুর্বৃত্তরা নয়নের উপর হামলা চালায়। এসময়
দুর্বৃত্তরা কুপিয়ে তার হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়। পরে স্থানীয়রা নয়নকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার (৮ মার্চ) ভোররাতে সে মারা যায়।
ধোপঘাট এলাকার বাসিন্দারা জানায়, নয়ন এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়াতো। গত ২০২০ সালে রাওনার হুমায়ুন কবীর হত্যা মামলার আসামী সে। তিনমাস আগে জামিনে ছাড়া পেয়ে এলাকায় এসে নয়ন আবারো এসব করছিল। এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়াতো বলেই প্রতিপক্ষের লোকজন রাতের আঁধারে তার উপর হামলা করতে পারে বলে এলাকাবাসীর ধারণা করছেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ সাহাবুল আলম বলেন, নিহত নয়ন এলাকায় উৎশৃঙ্খল যুবক হিসেবে পরিচিত ছিল।
গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিনুজ্জামান খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নিহত নয়নের বিরুদ্ধে হত্যাসহ থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিকভাবে হত্যার কোনো কারণ জানা যায়নি। তবে বিষয়টি আইনগত প্রক্রিয়াধীন রয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com