প্রকাশিত হয়েছেঃ মার্চ ২, ২০২৪ সময়ঃ ৮:৩২ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র বিদ্যানিকেতনে বার্ষিক বিচিত্রা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল শনিবার (২ মার্চ) সকালে একাডেমী মাঠে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানটি উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয়ের উপসচিব ড. মোঃ সাইফুল ইসলাম । উদ্বোধনকালে পড়াশোনা ও জ্ঞানচর্চাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে নিয়মিত ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা করার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।
ব্রহ্মপুত্র বিদ্যানিকেতনে সভাপতি মোবারক হোসেন দুলালের সভাপতিত্বে এবং আজহারুল ইসলাম শাহ জিন্নাতের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাঁচবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুবুল আলম ।
স্কুলের পরিচালক মাসুদুল আল আজাদ ও প্রধান শিক্ষক শ্রী কার্তিক চন্দ্র বর্মনের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন দিঘীরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াদুদ মানিক, চর শাঁখচূড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, ফোকাস কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা পরিচালক আবু সাঈদ, গফরগাঁও মহিলা কলেজের প্রভাষক ফেরদৌস আহমেদ খান, গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম খান, সাংবাদিক ফজলুর রহমান, ব্রহ্মপুত্র বিদ্যানিকেতনে প্রধান উপদেষ্টা মোস্তফা রায়হান বুলবুল, সাধারণ সম্পাদক মোঃ সুরুজ মিয়া, পাঁচবাগ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মাহমুদুল হাসান, স্কুল কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক -শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজনরাসহ অনেকে উপস্থিত ছিলেন।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com