প্রকাশিত হয়েছেঃ ফেব্রুয়ারি ১২, ২০২৪ সময়ঃ ৮:৪৩ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় মাক্রোবাস খাদে পড়ে মনিরুজ্জামান (৪৮) নামে এক পুলিশ কর্মকর্তা নিহত ও চালক তুষার (২৫) গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার (১২ ফেব্রæয়ারী) সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার নামক স্থানে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর সদর থানার মজিবর রহমানের ছেলে ময়মনসিংহ কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান একটি মামলার স্বাক্ষী দেয়ার জন্য নোয়া মাইক্রোবাসে সোমবার সকালে নারায়নগঞ্জ যান। সন্ধ্যায় ময়মনসিংহ ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পাশে খাদে পড়ে কাঁদা পানিতে সামনের অংশ ডুবে যায়। এতে এসআই মনিরুজ্জামান ও ও চালক তুষার গুরুতর আহত হন। খোঁজ পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার এসআই মনিরকে মৃত ঘোষণা করেন। চালক তুষারকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, চালক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি খাদে পড়ে আংশিক কাঁদাপানিতে ডুবে গেলে এসআই মনিরুজ্জামান ও চালক আহত হন। তাদের হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার এসআই মনিরকে মৃত ঘোষণা করেন।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com