প্রকাশিত হয়েছেঃ নভেম্বর ১৩, ২০২৩ সময়ঃ ৪:৩৪ অপরাহ্ণ

মো: জাকির হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহের তারাকান্দায় বালু বোঝাই ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছে। তারাকান্দা উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের গজহরপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে । নিহতরা হলেন, নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার বৌলাম গ্রামের সিএনজি চালক মোস্তাকিম মিয়া(৩০),নেত্রকানা সদর উপজেলার মদনপুর গ্রামের ছিদ্দিকুর রহমান আওলাদের কন্যা সাকি আক্তার(১৭)এবং লাকি আক্তার(৩০)। এই ঘটনায় লাকি আক্তারের তিন বছরের কন্যা শিশু হুমায়রা আহত হয়। এর মধ্যে লাকি আক্তার দূর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

সোমবার (১২ নভেম্বর ) দুপুরে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের গজহরপুর মা অটো রাইসমিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

জানাগেছে,ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের গজহরপুর নামক স্থানে সোমবার(১৩ নভেম্বর) দুপুর সাড়ে বারোটায় ময়মনসিংহ থেকে নেত্রকোনাগামী সিএনজি ও নেত্রকোনা থেকে ময়মনসিংহগামী বালু বোঝাই ট্রাকের মুখোমখি সংঘর্ষে সিএনজিটি ধুঁমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজির চালক মোস্তাকিম ও সাকি আক্তার নিহত হন এবং হাসপাতালে মারা যান লাকি আক্তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্যামগঞ্জ হাইওয়ে ফাঁড়ির এসআই রেজাউল করিম জানান, দূর্ঘটনায় নিহতদের মধ্যে মোস্তাকিম ও সাকি আক্তারের লাশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহত লাকি আক্তারের লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন,ঘটনা সংগঠনের পর সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com