প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ১১, ২০২৩ সময়ঃ ১১:৫০ পূর্বাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় জন ৫ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১৫ জন।

নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার কাঁঠাল এলাকার তেঁতুলিয়া গ্রামের জেসমিন আক্তার (২৫), ত্রিশালের সাখুয়া ইউনিয়নের নওপাড়া এলাকার সিরাজুল ইসলাম (৩০), ময়মনসিংহ সদরের চুরখাই এলাকার লিটন মিয়া (৩২), ত্রিশালের রাগামারার আহেদ আলীর ছেলে সোহেল মিয়া (৩৫)। তারা সবাই রাসেল গার্মেন্টের শ্রমিক বলে স্থানীয়রা জানায়। হাসপাতালে নেয়ার পথে একজন নারীর মৃত্যু হয় বলে জানায় পুলিশ। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর। তবে তাঁর পরিচয় শনাক্ত হয়নি।

বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ত্রিশাল উপজেলার চেলেরঘাট ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে পেছন থেকে আরেকটি বাস ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় পাওয়া সম্ভব হয়নি।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ  (ওসি) মাঈন উদ্দিন বলেন, শেরপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চেলেরঘাট এলাকায় পৌঁছালে চাকার হাওয়া বেড়িয়ে যায়। পরে ওই বাসের কয়েকজন যাত্রী আরেকটি বাস সিগনাল দিয়ে থামান। সেই বাসটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে যাত্রী তোলার সময় পেছন থেকে একটি বাস এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে আরও দুই জন মারা যান। আরও কয়েকজন আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com