প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ৯, ২০২৩ সময়ঃ ৬:৪৯ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশাল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ তিন জন নিহত হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) সাড়ে ১১ টায় তারাকান্দা উপজেলার ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের মধুপুর নামক স্থানে বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজনের নিহত হয়েছে। নিহত ব্যাক্তি আবু নাঈম (৩২) কাভার্ড ভ্যানটির চালক ছিলেন। কাভার্ডভ্যানের চালক আবু নাঈম ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার হরিপুর দেউলি গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র। এই ঘটনায় কাভার্ড ভ্যানটির হেলপার মোঃ শামীম মিয়া (২৫) আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) চিকিৎসাধীন রয়েছেন। আহত শামীম মিয়াও একই গ্রামের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে তারাকান্দা থানা পুলিশ জানান, শেরপুর থেকে ময়মনসিংহগামী যাত্রীবাহী বাস এর সাথে ময়মনসিংহ থেকে তারাকান্দাগামী একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যানটির চালক ও হেলপার আহত হয়।এই ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া কাভার্ডভ্যানে দুইজনেই আটকা পড়েন।পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে দুজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কাভার্ড ভ্যানের চালক আবু নাঈম। অপরদিকে গুরুতর আহত শামীম মিয়া এখনও হাসপাতালটিতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

অপরদিকে একই দিনে ময়মনসিংহের ত্রিশালে পিকআপের চাপায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুই নারী গার্মেন্টসকর্মী নিহত হয়েছেন। সকাল ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল উপজেলার বইলর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ত্রিশালের উজান বইলর গ্রামের আজিজুল মিয়ার স্ত্রী আম্বিয়া বেগম (৩৫) ও একই এলাকার রাসেল মিয়ার স্ত্রী সুমি আক্তার (২০)।

ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, সকালে পোশাক কারখানায় যেতে ঢাকা-ময়মনসিংহ সড়কের পাশে দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন সুমি ও আম্বিয়া। এ সময় ঢাকাগামী দ্রুতগতির একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আম্বিয়া খাতুন নিহত হন। অন্যদিকে গুরুতর আহত অবস্থায় সুমিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। এসআই আরও বলেন, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে আম্বিয়ার মরদেহ থানা থেকে হস্তান্তর করা হয়েছে। অন্যদিকে সুমির মরদেহ ময়মনসিংহ মেডিকেলে রয়েছে। এ ঘটনায় পিকআপটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছেন।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com