প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ৬, ২০২৩ সময়ঃ ২:১৪ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ভেটেরিনারি অনুষদের ২০তম ইন্টার্নশিপ প্রোগ্রমের (ডিভিএম ৫৭তম ব্যাচ/২০২২) উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকাল ১১টায় বাকৃবির সৈয়দ নজরুল ইসলাম কনফারেন্স হলে ভেটেরিনারি অনুষদের আয়োজনে ৫৭তম ব্যাচের ইন্টার্নশিপ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী।
ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুল আউয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিন পরিষদের আহবায়ক প্রফেসর ড. মোঃ আবুল মনসুর ও স্কয়ার  ফার্মাসিউটিক্যালস এর জোনাল সেলস ম্যানেজার মোঃ জয়নাল আবেদীন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক কমিটির সভাপতি প্রফেসর ড. মো. রফিকুল আলম এবং ধন্যবাদ জ্ঞাপন করেন সদস্য-সচিব প্রফেসর ড. আজিমুন নাহার। এছাড়াও ইন্টার্নশিপ প্রোগ্রামে শিক্ষার্থীদের করণীয় দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন ফার্মাকোলজি বিভাগের প্রফেসর ড. পূর্বা ইসলাম। অনুষ্ঠানে ভেটেরিনারি ছাত্র সমিতির পক্ষে বক্তব্য রাখেন আব্দুল্লাহ আল বাকী এবং ইন্টার্নদের মধ্যে থেকে অনুভূতি প্রকাশ করেন আশরাফুল ইসলাম, মোঃ রাসেল মিয়া এবং সানজিদা হায়দার।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী বলেন, ইন্টার্নশিপ হাতে কলমে শেখার জায়গা। ধৈর্যের সাথে ইন্টার্নশিপের এই সময়টুকু কাজে লাগাতে হবে এবং অভিজ্ঞতার ঝুলি বড় করতে হবে। ভালো ডাক্তার হওয়ার জন্য গ্রাজুয়েশন শেষ হওয়ার পরও পড়াশোনা চালিয়ে যেতে হবে। এছাড়াও তিনি ছাত্রছাত্রীদের গ্রাজুয়েশনের পর শুধু চাকরি খোঁজা নয় উদ্যোক্তা হওয়ারও মানসিকতা গ্রহণ করার পরামর্শ দেন।
অনুষ্ঠানে ভেটেরিনারি অনুষদের বিভিন্ন বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা,ইন্টার্নবৃন্দসহ আমন্ত্রিত অতিথিগন উপস্থিত ছিলেন।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com