প্রকাশিত হয়েছেঃ সেপ্টেম্বর ৫, ২০২৩ সময়ঃ ১:৫৬ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

ময়মনসিংহে কোতোয়ালী থানা এলাকা হতে ৬৭ কেজি গাঁজা ও ১ টি প্রাইভেটকার সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে র‌্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ ।
গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার কয়রা এলাকার দেলোয়ার হোসেন পুত্র শহিদুল ইসলাম শহীদ (৪৩) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার আখাউড়া বৈশর এলাকার মজিব মিয়ার পুত্র রাশেদ (২১)।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সোমবার বিকাল সাড়ে পাঁচটায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা এলাকায় শম্ভুগঞ্জ রেল ক্রসিং সংলগ্ন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

এসময় ধৃত আসামীদ্বয়ের কাছ থেকে সর্বমোট ৬৭ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে। যার অবৈধ বাজার মূল্য অনুমান ১০ লক্ষ ৫ হাজার টাকা এবং একটি সাদা রঙের পুরাতন প্রাইভেট কার উদ্ধার করা হয়।

র‌্যাব আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয়‘কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, ধৃত আসামীদ্বয় মাদক কারবারী চক্রের সদস্য। উক্ত আসামীদ্বয় মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করতো।
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়‘কে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com