প্রকাশিত হয়েছেঃ জুন ৫, ২০২৩ সময়ঃ ১১:১৫ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা এবং আচরণবিধির প্রতিপালন নিশ্চিতকরণের জন্য অংশগ্রহণকারী প্রার্থীবৃন্দের সঙ্গে আইনশৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার ( ৫ জুন ) বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ মোস্তাফিজার রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা, পিপিএম এবং সিনিয়র ময়মনসিংহ জেলা নির্বাচন অফিসার শফিকুল ইসলাম,  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত।

উপজেলা পরিষদ নির্বাচনে সকল নির্বাচনী আচরণবিধির সুষ্ঠু প্রতিপালন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে সকল প্রার্থীদের সাথে নির্বাচন কমিশন কর্তৃক প্রণীত বিধিমালার সুষ্ঠু প্রতিপালনের ব্যাপারে সুস্পষ্টভাবে নির্দেশনা প্রদান করা হয়। পাশাপাশি কোন প্রার্থী, এজেন্ট কিংবা সংশ্লিষ্ট অন্য কোনো ব্যক্তি কর্তৃক কোনো বিধিমালার লঙ্ঘন হলে প্রচলিত আইন এবং বিধি অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের ব্যাপারে নির্বাচন কমিশন থেকে যে নির্দেশনা প্রদান করা হয়েছে সে সম্পর্কে তাদেরকে সুস্পষ্ট ধারণা প্রদান করা হয়।

সার্বিক আলোচনায় আগামী ১২ই জুন অনুষ্ঠিতব্য নির্বাচনে সকল প্রার্থী নির্বাচনী বিধিমালার আলোকে সফল ও সুন্দরভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে এ ব্যাপারে জেলা প্রশাসন এবং জেলা পুলিশের পক্ষ থেকে সকল প্রার্থী এবং সকল পর্যায়ে ভোটারদের কাছে সর্বোচ্চ সহযোগিতা কামনা করা হয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com