প্রকাশিত হয়েছেঃ নভেম্বর ৪, ২০২২ সময়ঃ ১১:২৪ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি।।

স্বাধীনতার পরাজিত শক্তি বিএনপির জামাতকে রাজপথে প্রতিহত করতে হবে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। প্রয়াত পিতা ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমানের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, যে দেশের লাল সূর্য ছিনিয়ে এনেছে মুক্তিযোদ্ধারা ৩০ লক্ষ জীবনের বিনিময়ে দুই লক্ষ মা বোনের সম্ভ্রম হারিয়ে। যে মাটিতে মুক্তিযোদ্ধা শামসুর রহমান শুয়ে আছে। সে তারাকান্দার পবিত্র মাটিতে বিএনপি জামাতকে প্রতিহত করা হবে। এই তারাকান্দা মাটি শেখ হাসিনার ঘাঁটি,এই তারাকান্দার মাটি বঙ্গবন্ধু ঘাঁটি।

শুক্রবার (৪ নভেম্বর) বিকালে ময়মনসিংহের তারাকান্দায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দলের চেইন অফ কমান্ড মানতে হবে। দেশের উন্নয়নে স্বাধীনতার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবাদের কোন বিকল্প নেই। স্বাধীনতার পরাজিত শক্তি বিএনপি জামাত রাজপথে আওয়ামী লীগের সাথে মোকাবেলা করার মত শক্তি সাহস কোনদিন পাবে না।

তিনি আরো বলেন, তারাকান্দা ফুলপুর উপজেলার যত উন্নয়ন হয়েছে সব আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে। আজকে তারাকান্দা উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা পরিষদ কমপ্লেক্স, মডেল মসজিদ এত এত রাস্তাঘাট পাকা করুন হয়েছে। ঠিক সেই রকমই সারাদেশের উন্নয়ন হয়েছে।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে তারেক রহমান লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করে  বলেন, তারেক রহমানের বিরুদ্ধে দুর্নীতির মামলা তত্ত্বাবধায়ক সরকারের আমলেই হয়েছে।

তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন পদ্মা সেতু , বঙ্গবন্ধু স্যাটেলাইট , মেট্রোরেল , পায়রা বন্দর সহ বিভিন্ন উন্নয়নের কথা বলেন যা একমাত্র আওয়ামী লীগের পক্ষে সম্ভব।
তিনি ইউক্রেন- রাশিয়া যুদ্ধের সমালোচনা করে বলেন বিশ্ববাজারে জ্বালানিতে তেলের দাম বাড়ার কারণে আমাদের দেশে জ্বালানি বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে ।

উক্ত তারাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী প্রদীপ চক্রবর্তী রণু ঠাকুর, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার। এছাড়াও তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নবনির্বাচিত জেলা পরিষদের সদস্য মেজবাউল আলম চৌধুরী রুবেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বালিখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলম রাজু, উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম নয়ন, কৃষি বিষয়ক সম্পাদক ও গালাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কামারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আজাহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকির আহমেদ বাবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দপ্তর সম্পাদক শ্রী নয়ন চন্দ্র সরকারসহ প্রমূখ।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সরকার।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com