প্রকাশিত হয়েছেঃ জুন ১, ২০২২ সময়ঃ ৬:০৩ অপরাহ্ণ

ত্রিশাল থেকে স্টাফ রিপোর্টার।।
কবি কাজী নজরুল ইসলাম বিশ^বিদ্যালয়ে প্রথমবারের মতো আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত হবে আগামী ১৪ ও ১৫ জুন ১ংঃ ওহঃবৎহধঃরড়হধষ ঈড়হভবৎবহপব ড়হ ঐঁসধহরঃরবং ধহফ ঝড়পরধষ ঝপরবহপবং-২০২২’ শীর্ষক কনফারেন্সটির লোগো ১ জুন বুধবার উন্মোচন করা হয়েছে। কনফারেন্সের চিফ প্যাট্রন ও বিশ^বিদ্যালয়ের উপাচার্য সকালে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে লোগো উন্মোচন করেন। এসময় বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন, রেজিস্ট্রার কৃষিবিদ ড.হুমায়ুন কবীর, কনফারেন্স আয়োজক কমিটির আহ¦বায়ক ড. শেখ মেহেদী হাসানসহ বিশ^বিদ্যালয়ের নানা স্তরের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে আয়োজক কমিটির আহŸবায়ক ড. শেখ মেহেদী হাসান জানান, এবারের কনফারেন্সে জমা পড়া গবেষণা প্রস্তাবের সারাংশের মধ্যে যাচাই বাছাই করে আমরা প্রায় ৮০টির মতো সারাংশ নির্বাচিত করেছি। ভারত, মালয়শিয়া, ইংল্যান্ড থেকে আসা গবেষকরা কনফারেন্সে অংশ নিবেন।

লোগো উন্মোচন করে উপাচার্য ড. সৌমিত্র শেখর বলেন,এবারের কনফারেন্সে অংশ নিতে প্রায় ২৬০টি অ্যাবস্ট্রাক্ট জমা পড়েছে। বিশে^র অন্যান্য বিশ^বিদ্যালয়গুলোতে নজরুল বিশ^বিদ্যালয় ইমপ্যাক্ট ফেলতে শুরু করেছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com