প্রকাশিত হয়েছেঃ সেপ্টেম্বর ১৬, ২০২৪ সময়ঃ ৮:২৭ পূর্বাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিহের গফরগাঁওয়ে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
আজ রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের চারিপাড়া বটতলা নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে৷
নিহত আলফাজ উদ্দিন (২০) উপজেলার চারিপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে এবং আকাঁশ (১৯) হলেন একই গ্রামের আব্দুল কাদির ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আলফাজ উদ্দিন ও আকাঁশ মোটরসাইকেল যোগে গফরগাঁও -ময়মনসিংহ খান বাহাদুর ইসমাইল সড়ক দিয়ে যাওয়ার পথে চারিপাড়া বটতলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অ্যাম্বুলেন্সের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী আলফাজ উদ্দিন ঘটনাস্থলে মারা যায় এবং অপর আরোহী আকাঁশ গুরুতর আহত। এসময় অ্যাম্বুলেন্সটি সড়কে পাশের ধান ক্ষেতে পড়ে যায়। খবর পেয়ে গফরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত আলফাজ উদ্দিনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে এবং গুরুতর আহতকে গফরগাঁও উপজেলা হাসপাতালে প্রেরণ করে।
গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ তুষার বলেন, গুরুতর আহত আকাঁশকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ আঁকাশের মরদেহটিও উদ্ধার করে।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শিবিরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের পুলিশ সদস্যরা যান।
দূর্ঘটনা নিহত দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনা আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com