প্রকাশিত হয়েছেঃ জুন ২৩, ২০২৪ সময়ঃ ৯:৪৯ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

দিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে ময়মনসিংহের গফরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উদযাপন করা হয়েছে।

গতকাল রোববার (২৩ জুন) গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সকালে মধ্যবাজার সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

দিবসটি উপলক্ষে বিকেলে মধ্য বাজার থেকে আনন্দ র‌্যালী বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। এরপর দলীয় কার্যালয়ের উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বারবাড়িয়া ইউপির চেয়ারম্যান মোঃ আবুল কাশেম এর সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জন্মদিনের কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আশরাফ উদ্দিন বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান ও নাজমুল হক ঢালী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান বাবুল, সাবেক ইউপির চেয়ারম্যান আব্দুল হামিদ মুনসুর সহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com