প্রকাশিত হয়েছেঃ মে ৯, ২০২৪ সময়ঃ ৬:২২ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়নসিংহের ভালুকা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিলো গতকাল (৯ মে) বৃহস্পতিবার বিকেল চারটা পর্যন্ত। মোট ১৭ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তার মাঝে, চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান ৭ ও নারী ভাইস চেয়াম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ৫ জুন চতুর্থ ধাপে ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
চেয়ারম্যান পদে গোলাম মোস্তুফা, ইঞ্জিনিয়ার মহিউদ্দিন, মোহাম্মদ রফিকুল ইসলাম, রফিকুল ইসলাম পিন্টু, নজরুল ইসলাম সরকার, কামরুজ্জামান পিন্টু ও ফেরদৌসুর রহমান। ভাইস চেয়ারম্যান পদে এজাদুল হক পারুল, আফরোজ্জামান, হোসাইন মোহাম্মদ রাজিব, আতিকুল্লা আতিক, মোঃ আবুল হোসাইন খোকন, খন্দকার মওদুদ আহাম্মেদ ও হুমায়ন আহাম্মেদ। মহিলা ভাইস চেয়াম্যান পদে মাহমুদা সুলতানা মুন্নি, খাদিজা আক্তার ও শিউলি আক্তার মনোনয়নপত্র দাখিল করেছেন।
নির্বাচন অফিসার শামছুর নাহার ভূঁইয়া জানান, আগামী ১২ মে মনোনয়নপত্র বাছাই, ১৯ মে প্রার্থীতা প্রত্যাহার ও ২০ মে প্রতীক বরাদ্দ। ৫ জুন ১০৮ টি ভোট কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হইবে।
উপজেলা একটি পৌরসদর ও ১১ ইউনিয়নের ৩ লাখ ৩৯ হাজার ৯৯৫ জন ভোটার ভোট দিয়ে প্রতিনিধি নির্বাচিত করবেন। প্রার্থীরা সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট অনুষ্ঠানের দাবী জানান।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com