প্রকাশিত হয়েছেঃ মে ৯, ২০২৪ সময়ঃ ৫:১২ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও নারী ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ। আগামী ৫ জুন চতুর্থ ধাপে ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন। গতকাল বৃহম্পতিবার (৯ মে) দুপুরে বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ তার ভেরিফায়েড ফেসবুক আইডির মাধ্যেমে তিনি ওই ঘোষণা দেন। তাছাড়া নারী ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ বৃহস্পতিবার শেষ দিনে মনোনয়ন পত্র দাখিল করেননি।
তিনি বলেন, সাবেক এমপি আলহাজ¦ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু তার সম্বন্ধি এবং অভিাভবক। নির্বাচন করি তা তিনি চান না। তাছাড়া তার কোন আত্মীয় স্বজনসহ ভাগিনা, ভাতিজা চান না তিনি নির্বাচন করেন। এমনকি তার জন্যই গত এমপি নির্বাচনে কাজিম উদ্দিন আহমেদ ধনু নৌকা প্রতীক নিয়ে ফেল করেছেন বলে বার বার বিভিন্ন জনের কাছে বলে বেড়িয়েছেন। তাই সাবেক এমপি আমার অভিভাবক, তার নির্দেশনায় তিনি নির্বাচন থেকে সড়ে দাঁিড়য়েছেন। কর্মী সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, চলতি নির্বাচনে তিনি কাউকে সমর্থন করছেন না। আপনারা যারা যে প্রার্থীকে সাপোর্ট করাবেন, তিনিও তাকে সাপোর্ট করবেন।
নারী ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ জানান, অন্যদের মতো তিনি এই পদ আঁকড়ে ধরে রাখতে চান না। এমনকি এই পদ ধরেই যে সামাজিক কাজ করতে হবে, এমনটা ঠিক নয়। নতুনদের জন্য তিনি সুযোগ করে দেয়ার জন্যই নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন।
আগামী ৫ জুন ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল বৃহস্পতিবার ছিলো মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। চেয়ারম্যান পদে ৭ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে তিন জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com