প্রকাশিত হয়েছেঃ এপ্রিল ২৯, ২০২৪ সময়ঃ ৭:৩৭ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ধরা পড়ে গণপিটুনিতে নবীন (৪৫) নামের এক ডাকাতের মৃত্যু হয়েছে।
গত রোববার মধ্যরাতে উপজেলায় নিগুয়ারী ইউনিয়নের বেলদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নবীন ডাকাত নিগুয়ারী ইউনিয়নের কুরচাই গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম মৃধা এ ঘটনায় সত্যতার নিশ্চিত করে বলেন, বিগত কয়েক মাসের মধ্যে ইউনিয়নের বিভিন্ন এলাকায় থেকে অর্ধশতাধিক বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। এরপর থেকেই এলাকাবাসী রাত জেগে পাহারা দেয়।

স্থানীয় ও পুলিশ জানায়, রোববার মধ্য রাতে বেলদিয়া গ্রামে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে যায় ওই নবীন ডাকাতসহ সংঘবদ্ধ চোরেরদল । এ সময় আশেপাশের লোকজন তাকে দেখতে পেয়ে চোর-চোর বলে চিৎকার দিলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেই উত্তেজিত জনতা তাকে ধরে ফেলে এবং অন্যরা পালিয়ে যায়। পরে উপস্থিত উত্তেজিত জনতা নবীন ডাকাতকে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ  ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার বলেন, গণপিটুনিতে নিহত নবীন পেশাদার চোর ছিলেন। তার বিরুদ্ধে গফরগাঁও, কাপাসিয়া থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। চুরি করতে গেলে গণপিটুনিতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত পূর্বক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
#####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com