প্রকাশিত হয়েছেঃ এপ্রিল ৬, ২০২৪ সময়ঃ ১১:১৭ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাফেজ শিক্ষার্থীদের অংশগ্রহণে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ’আলোকিত গফরগাঁও’ এর আয়োজনে এবং গফরগাঁও সাংবাদিক কল্যাণ ফোরামের সহযোগিতায় কোরআন তেলাওয়াত ও ইসলামিক গজল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলার ঐতিহ্যবাহী দুগাছিয়া জামেয়া হোসাইনীয়া মাদরাসায় এ প্রতিযোগীতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট আলেমেদ্বীন ও গফরগাঁও উলামা সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান সালমানীর সভাপতিত্বে এবং দুগাছিয়া জামেয়া হোসাইনীয়া মাদরাসার হাফেজ মাওলানা মুফতী তানভীর আহমদ জাবীরের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন আলোকিত গফরগাঁও এর অধ্যাপক নাজমুল হক, সাবেক ভিপি মাহতাব উদ্দিন সাদেক, সাংবাদিক ও লেখক মোফাজ্জল আনসারী, প্রভাষক আবদুল্লাহ আল আহাদ, আহসানুল হাবিব, গফরগাঁও সাংবাদিক কল্যাণ ফোরাম সভাপতি রোবেল মাহমুদ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খান । এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপজেলার বিভিন্ন মাদরাসার প্রধান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় ৮টি প্রতিষ্ঠানের ২৫ জন প্রতিযোগী চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করেন। এতে ক গ্রুপ ও খ গ্রুপের ৬ জন বিজয়ীর মাঝে পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেয়া হয়।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com