প্রকাশিত হয়েছেঃ এপ্রিল ৫, ২০২৪ সময়ঃ ১০:২০ পূর্বাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রাওনা ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ইউপি সংরক্ষিত মহিলা প্রতিনিধি, ইউপি সদস্য, পরিবার পরিকল্পনা বিভাগের কর্মী, হাসপাতালে নার্স, বিভিন্ন পেশার মহিলা ও পুরুষ, সাংবাদিক সমম্বয়ে স্থায়ী ও দীর্ঘ মেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

গতকাল বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে ক্লিনিক্যাল কন্ট্রাসেপশন সার্ভিসেস ডেলিভারি প্রোগ্রাম, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় পরিবার পরিকল্পনা বিভাগের বিভাগীয় পরিচালক মোঃ আব্দুল লতিফ মোল্লা।
তিনি বলেন, প্রত্যেকটি পরিবার স্মার্ট হতে হবে। টাকা থাকলেই যে পরিবার ভালো হবে সন্তান ভালো হবে তার কোন গ্যারান্টি নাই। আমাদের পরিবার হবে পরিকল্পিত। সন্তান যদি ভালো কাজ করে থাকে তাহলে বাবা মা সদগায় জারিয়া হিসেবে এর সোয়াব
পেতে থাকবে। একটি সুস্থ সন্তান উজ্জ্বল ভবিষ্যতের সম্ভাবনার দ্বার খুলে দেয়।
ময়মনসিংহ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক কাজী মাহফুজুল করিমের সভাপতিত্বে এবং গফরগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুল হাসানের সঞ্চালনায়
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবাশীষ রাজবংশী, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক ডাঃ খান মানসুরা, মোঃ কামাল হোসেন, সিসি ডাঃ মাহমুদা বেগম, মেডিকেল অফিসার এমওএমসিএইচ এফপি ডাঃ জান্নাতুন নাহার, মেডিকেল অফিসার ডাঃ সোনিয়া প্রমুখ।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com