প্রকাশিত হয়েছেঃ মার্চ ১৭, ২০২৪ সময়ঃ ৪:১২ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে ১৭ মার্চ বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ করেন উপজেলা প্রশাসন, থানা পুলিশ প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। পরে একটি বর্নাঢ্য শোভাযাত্রা শেষে গফরগাঁও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা ইসলামিক ফাউণ্ডেশনের ফিল্ড সুপার ভাইজার ইমদাদুল হকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন বাদল,  গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, গফরগাঁও থানার ওসি মোঃ শাহিনূজ্জামান খান, পাগলা থানার ওসি মোহাম্মদ খায়রুল বাশার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবাশীষ রাজবংশী , উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার প্রমূখ।
পরে গফরগাঁও উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজনে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণের বঙ্গবন্ধুর  ভাষণ, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করা হয়।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com