প্রকাশিত হয়েছেঃ মার্চ ৯, ২০২৪ সময়ঃ ৯:২৩ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাঁচবাগ ইউনিয়নের চাঞ্চল্যকর অটো চালক মুস্তাকিম (২০) হত্যা মামলার প্রধান আসামি সজলকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার ৮ মার্চ দুপুরে সিলেটের হযরত শাহপরাণ মাজারের পাশ থেকে তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত সজল গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের চৌকা গ্রামের মুর্শিদ মিয়া ওরফে পঁচার ছেলে।
পরে গতকাল শনিবার সকালে গ্রেফতারকৃত সজলকে ময়মনসিংহ জেলার পাগলা থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি, শনিবার উপজেলার আনসার নগর মাদ্রাসার উদ্যোগে ওয়াজ মাহফিল চলাকালে মাদ্রাসার পাশে রায়হর এলাকায় বিভিন্ন পসরা সাজিয়ে বসেছিল মেলা। রাত সাড়ে ৭ টায় মেলায় মাঠে মুস্তাকিম ও সজলের মধ্যে বিরোধ হয়। এক পর্যায়ে সজল ছুরি দিয়ে মুস্তাকিমের গলায় ও বুকে আঘাত করে। এসময় মুস্তাকিমকে বাঁচাতে এসে আরো ২জন আঘাতপ্রাপ্ত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় মুস্তাকিমকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথেই সে মারা যায়। পরের দিন এই ঘটনায় চরশাঁখচূড়া গ্রামের নিহতের পিতা সূর্যত আলী বাদী হয়ে পাগলা থানায় ১টি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের তদন্ত শুরু করে পুলিশীর তৎপরতা জোরদার করেন।
পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ খায়রুল বাশার জানান, সংবাদের ভিত্তিতে মামলার প্রধান আসামি সজলকে সিলেটের পুলিশ গ্রেপ্তার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। আমরা তাকে গতকাল শনিবার দুপুরে ময়মনসিংহ আদালতে প্রেরণ করেছি।

###

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com