প্রকাশিত হয়েছেঃ মার্চ ৯, ২০২৪ সময়ঃ ৪:৩০ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
ময়মনসিংহের গফরগাঁওয়ে শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন উদয়ন তরুন সংঘ ক্লাব।
গত শুক্রবার সকালে উপজেলার পাঁচবাগ ইউনিয়নের শাঁখচূড়া উচ্চ বিদ্যালয় মাঠে ফ্রি ডেন্টাল মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন
উদয়ন তরুণ সংঘ ক্লাবের প্রধান উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান আহমেদ সাইফুস সালেহীন (সফা)।
এ সময় উপস্থিত ছিলেন গফরগাঁও সাহিত্য সংসদের সদস্য সচিব ও উদয়ন তরুণ সংঘ ক্লাবের উপদেষ্টা মন্ডলী সদস্য এ্যাডভোকেট সাইফুস সালেহীন সাইফুল, উদয়ন তরুণ সংঘ ক্লাবের উপদেষ্টা মন্ডলী সদস্য, আবৃত্তিকার শেখ রায়হান মোজাম্মেল,  উপদেষ্টা মন্ডলী সদস্য, আওয়ামী লীগ নেতা মোস্তফা  রায়হান বুলবুল, উপদেষ্টা মন্ডলী সদস্য ও দিঘীরপাড় নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সাঈদ, স্বেচ্ছাসেবী সংগঠন
আপনজনের সভাপতি মুজিবুর রহমান ফরহাদ, আব্ররার শাহরিয়ার জাকির, উদয়ন তরুণ সংঘ ক্লাবের সদস্য আশিক, জীবন, সাব্বির, মনির, জিন্নাতসহ ক্লাবের অনন্য সদস্যবৃন্দ প্রমূখ।
গফরগাঁও ইসলামিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতায় দিনব্যাপী বিনামূল্যে দাঁতের বিভিন্ন ধরনের সমস্যা রোগীদের ফ্রি চিকিৎসা সেবা দেন ডেন্টিস্ট শাকিল আহমেদ খাঁন, সাব এসিস্ট্যান্ট অফ আপডেট ডেন্টাল কলেজ হসপিটাল, উত্তরা, ঢাকা। এসময় বিভিন্ন এলাকা থেকে আসা শিশু, নারী, পুরুষ ও বয়স্ক অসহায় দরিদ্র রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়।
উদয়ন তরুণ সংঘ ক্লাবের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক মফিজুল হক শাকিল ও সহ-সমন্বয়ক মাহবুব আলম এবং সভাপতি আশরাফুল আলম মাষ্টার বলেন, এলাকার অনেক অসহায় দরিদ্র মানুষরা শহরে গিয়ে ভিজিট দিয়ে ডাক্তার দেখানো কিংবা চিকিৎসা করানোর মতো সামর্থ্য থাকে না। এসব মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়ার জন্যই ফ্রি এ ডেন্টাল মেডিকেল ক্যাম্পের আয়োজন। এই ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com