প্রকাশিত হয়েছেঃ মার্চ ৭, ২০২৪ সময়ঃ ১:৪০ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও (ময়মনসিংহ)।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে সাঁতরে ব্রহ্মপুত্র
নদ পাড় হতে গিয়ে নিখোঁজ হওয়া ফাহিম মিয়া (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার রাত ৯টার দিকে মরদেহটি নদ থেকে উদ্ধার করে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ। নিহত ফাহিম গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের তারাটিয়া গ্রামের মোঃ উজ্জল মিয়ার ছেলে এবং পেশা সে রাজমিস্ত্রী।
এর আগে সন্ধ্যায় দিকে নাক কাটাচর এলাকায় অন্যান্যদের সাথে রাজমিস্ত্রী কাজ শেষে বাড়ি ফেরার পথে নৌকা না পেয়ে সহযোগী আমাটিয়া গ্রামের জাহাঙ্গীর ও আহাম্মদ এর সাথে সাঁতরে নদী পার হওয়ার সময় গলাকাটা বাজার ঘাট এলাকায় ডুবে যান ফাহিম।
তার নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মোবারক হোসেন দুলাল।
অনেক খোঁজাখুঁজি করেও নিখোঁজ যুবকের কোনো সন্ধান মেলেনি। পরে তাকে খুঁজতে নিহতের স্বজন, স্থানীয় লোকজনসহ পুলিশ ব্রহ্মপুত্র নদে অভিযান চালায়। অবশেষে দীর্ঘ আড়াই ঘণ্টা অভিযানের রাত ৯টায় দিকে বাজার ঘাট এলাকায় তার লাশ উদ্ধার করা হয়।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার বলেন, বুধবার সন্ধ্যায় ফাহিমসহ তিনজন ব্রহ্মপুত্র নদ সাঁতরে পাড় হতে গিয়ে দুইজন তীরে আসতে পারলেও সে নিখোঁজ হয়। রাত ৯টার দিকে নদ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, নিহতের পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকলে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হতে পারে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com