প্রকাশিত হয়েছেঃ জুন ২৯, ২০২৪ সময়ঃ ৩:৩৮ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় যাত্রীবাহি বাস ও  ট্রাকের মাঝে সংঘর্ষে এনা পরিবহনের বাসচালক বালিচাপায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কমপক্ষে ১৫ বাসযাত্রী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার ভোর পৌনে ৬টায় (২৯ জুন) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডস্টোর ঢালীবাড়ি মোড় এলাকায়। নিহত চালকের নাম স্বপন হোসেন (৫৫)। তিনি ঝালকাঠি জেলার রাজাপুর থানার সাংঘর গ্রামের আইয়ুব আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকার সিডস্টোর ঢালীবাড়ি মোড় এলাকায় বালিবোঝাই নাম্বারবিহীন মিসকাত পরিবহনের একটি ট্রাকের চালক ইউটার্ণ নিচ্ছিলো। এ সময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-৯২৪২) বেপরোয়াগতিতে ঢাকার দিকে যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বালিবোঝাই ট্রাকটির মাঝ বরাবর লাগিয়ে দেয়। এতে এনা বাসের সামনের অংশ ধুমরে মুচরে গিয়ে বাসের স্টিয়ারিংয়ে বসে থাকা চালক বালিচাপায় ঘটনাস্থলেই নিহত হন এবং অন্তত ১৫ বাসযাত্রী আহত হন। আহত যাত্রীদেরকে স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল নিহত চালককে বালির নিচ থেকে উদ্ধার করেন।
ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, মহাসড়কে সিডস্টোর ঢালীবাড়ি মোড় এলাকায় বালি বোঝাই একটি ট্রাক ইউটার্ণ নেয়ার সময় ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস ট্রাকটির মাঝ বরাবর সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই বাস চালক নিহত হন এবং ১০/১৫ জন বাসযাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনায় কবলিত গাড়ি দু’টিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ###

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com