প্রকাশিত হয়েছেঃ জুন ২২, ২০২৪ সময়ঃ ৭:৩৬ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় সাবমার্সেবল পাম্পের পানি নিয়ে ঘটনার জের ধরে মা সাফিয়া খাতুনকে (৬০) দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার (২২ জুন) দুপুরে উপজেলার ভালুকা ইউনিয়নের মিরকা গ্রামে ওই ঘটনাটি ঘটে। আহত ওই মাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ, হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, শনিবার (২২ জুন) দুপুরে সাবমার্সেবল দিয়ে পানি উত্তোলন করছিলেন উপজেলার গ্রামের মিরকা হানিফ শেখের স্ত্রী সাফিয়া খাতুন। ওই সময় তার ছেলে কবির হোসেন (৪০) তার মাকে জানায়, খাওয়ার জন্যে সরাসরি মোটরের পানি রাখতে হবে। কাজেই, পানিতে ট্যাংকি পূর্ন হওয়ার আগেই মা যেনো তাকে জানায়। এদিকে, ট্যাংকি পূর্ন হলে মা মোটরপাম্পটি বন্ধ করে দেন। পরে, মোটর বন্ধ করার আগে না জানানো নিয়ে মা-ছেলের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কবির হোসেন দা দিয়ে তার মায়ের ঘাড়ে কোপ দেয়। এতে গুরুতর আহত হন সাফিয়া খাতুন। পরে, ওই নারীকে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার পর গা ঢাকা দিয়েছেন কবির হোসেন।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com