প্রকাশিত হয়েছেঃ জুন ২২, ২০২৪ সময়ঃ ৫:৪৯ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
ময়মনসিংহের ঈদ ফেরত ট্রেনের ভেতরে ও ছাদে প্রচণ্ড ভিড় থাকায় ইঞ্জিনের ছাদে ভ্রমণ করার সময় কেওয়াটখালি রেলব্রিজের সাথে ধাক্কা খেয়ে একজন অজ্ঞাত যাত্রীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার সন্ধ্যার ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঢাকাগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনটি গফরগাঁও রেলস্টেশনে পৌঁছালে ট্রেনের ছাদ থেকে লাশটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার পরনে ছিল কালো জিন্সপ্যান্ট ও শার্ট।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কার্তিক চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকাগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনের ইঞ্জিনের ছাদে ভ্রমন করার সময় একটি রেল ব্রিজের ধাক্কায় একজন যাত্রীর গুরুতর আহত হওয়ার সংবাদ পেয়ে ট্রেনের ছাদ থেকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা ময়মনসিংহের পিবিআই এর এসআই আব্বাস আলী তালুকদার জানান, নিহত অজ্ঞাত ঐ যাত্রীর আঙ্গুলের ছাপ ম্যাচিং না করার কারণে এখনও পরিচয় পাওয়া যায়নি। তবে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।
####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com